1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কলকাতা গেলেন সাকিব

  • আপডেট টাইম : শনিবার, ২৭ মার্চ, ২০২১
  • ২৫৫ বার পঠিত

ক্রীড়া ডেস্ক : আইপিএল খেলার জন্য ছুটি পেয়েছেন। তবে এবার সাকিব আল হাসানের দেশত্যাগটা হলো অনেকটাই নীরবে।

আজ শনিবার সকাল পৌনে ১০টায় ইউএস বাংলার ঢাকা-কলকাতা ফ্লাইটে ভারতে গেছেন বিশ্বসেরা অলরাউন্ডার।

ক্রিকেটারদের দেশে-বিদেশে আসা-যাওয়ার বিষয়গুলোতে যিনি লজিস্টিক সাপোর্ট দিয়ে থাকেন, সেই ওয়াসিম খান নিজে জানিয়েছেন এ খবর।

সাকিবের এবারের আইপিএল-যাত্রা হলো অনেকটাই নীরবে। কবে যাবেন, গণমাধ্যমে খবরটা আগেভাগে চাউর হয়নি। এমনকি যে ওয়াসিম খান এসব খবর দুই-তিন দিন আগে পেয়ে থাকেন, তিনিও জেনেছেন আজ সকালেই।

জাতীয় লিগের খেলা চলছে। দলগুলো এয়ারে ট্রাভেলে এক ভেন্যু থেকে অন্য ভেন্যুতে যাতায়াত করছে। ওয়াসিম খান যে বিমানবন্দর এলাকার আশপাশেই আছেন সেটি জানতেন সাকিব।

আজ সকাল ৮টার দিকে তিনি ওয়াসিম খানকে ফোন করে বলেন, ‘এয়ারপোর্টে চলে আসেন। আমি যাচ্ছি।’ ওয়াসিম খানও সাকিবের এ হঠাৎ দেশত্যাগের খবর শুনে অবাক।

একটি লাইভে বিস্ফোরক সব মন্তব্য করে গত কয়েকদিন ধরে আলোচনার কেন্দ্রবিন্দুতে সাকিব। যুক্তরাষ্ট্র থেকে দেশে ফেরার পর থেকেই তিনি গণমাধ্যমকে এড়িয়ে চলছেন। দেশে ফিরে মিরপুরে অনুশীলন করলেও মিডিয়ার কারো সঙ্গে কথা বলেননি। এরই মধ্যে নীরবে চলে গেলেন কলকাতায়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..